ক্রমিক |
কখন যোগাযোগ করবেন |
কার সঙ্গে যোগাযোগ করবেন |
যোগাযোগের ঠিকানা |
নিষ্পত্তির সময়সীমা |
১ |
দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সমাধান দিতে ব্যর্থ হলে |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা (অনিক) |
নামঃ কাজী রফিকুল ইসলাম পদবীঃ সহকারী প্রকৌশলী (তড়িৎ) ফোনঃ +৮৮০১৭১২২৭৪৭৩৯ ই-মেইলঃ ae_maintenace.bsrti.gov.bd ওয়েব: www.grs.gov.bd |
৩০ কার্যদিবস |
২ |
অভিযোগ নিষ্পত্তি কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে |
আপিল কর্মকর্তা |
এ,কে,এম আমিরুল ইসলাম (যুগ্মসচিব) পরিচালক (গবেষণা ও প্রশিক্ষণ) বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড, রাজশাহী। ফোনঃ +৮৮০৭২১-৭৭৬২৯৬ ই-মেইলঃ bsrti@bttb.net.bd ওয়েব: www.grs.gov.bd |
২০ কার্যদিবস |
৩ |
আপিল কর্মকর্তা নির্দিষ্ট সময়ে সমাধান দিতে ব্যর্থ হলে |
মন্ত্রি পরিষদ বিভাগের অভিযোগ ব্যবস্থাপনা সেল |
অভিযোগ গ্রহণ কেন্দ্র, ৫নং গেইট বাংলাদেশ সচিবালয়, ঢাকা ওয়েব: www.grs.gov.bd |
৬০ কার্যদিবস |